মুভি দেখার ওয়েবসাইট
|

অনলাইনে মুভি দেখার ওয়েবসাইট: ঘরে মুভি দেখুন এখন ফ্রিতে

আমরা সবাই ইন্টারন্যাশনাল সিনেমা দেখতে অনেক ভালোবাসি আর এজন্য মুভি দেখার ওয়েবসাইট খুঁজে থাকি। কেউ কেউ অবসর সময়ে তাদের প্রিয় সিনেমাগুলো দেখেন। আবারও, এমন অনেক সিনেমাপ্রেমী আছেন যারা নতুন সিনেমা মুক্তি পেলে দেখতে বেশি আগ্রহ দেখান।

কিন্তু ইন্টারনেটে ইন্টারন্যাশনাল সিনেমা দেখার জন্য যে ওয়েবসাইটগুলি বিদ্যমান, সেখানে যেকোনো সিনেমা দেখার জন্য আপনাকে সাবস্ক্রিপশন প্যাকেজ নিতে হবে। তারপরই আমরা শুধুমাত্র ঐ সাইটগুলো থেকে সিনেমা দেখতে পারি।

যাইহোক, অনলাইনে ইন্টারন্যাশনাল সিনেমা দেখার জন্য অনেক বিনামূল্যের ওয়েবসাইট রয়েছে, যেখান থেকে সিনেমা দেখার জন্য আমাদের কোনো পেইড সাবস্ক্রিপশনের প্রয়োজন নেই। এই ধরনের সাইটগুলো আমাদের বিনামূল্যে যে কোনও সিনেমা দেখতে দেয়।

আজ আমি আপনাকে একটি দুর্দান্ত মুভি দেখার ওয়েবসাইট এর সাথে পরিচয় করিয়ে দিতে যাচ্ছি, যেখান থেকে আপনি সহজেই মোবাইলে দেখতে (ছোট ফাইল সাইজ) বা পিসিতে (বড় ফাইল সাইজ) দ্রুত গতিতে দেখতে পারবেন। আমি আশা করি আপনি পোষ্টটি মনোযোগ সহকারে পড়বেন, তাহলে আপনি পুরো বিষয়টি সম্পর্কে বেশ ভালো ধারণা পাবেন।

প্রতি বছর বিশ্বে বলিউড-হলিউড থেকে শুরু করে সব ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক সিনেমা মুক্তি পায় এবং প্রায় সব মানুষই বলিউড ও হলিউডের সিনেমা বেশ পছন্দ করে। আমাদের দেশের চলচ্চিত্র শিল্পের একসময় স্বর্ণযুগ থাকলেও এখন সেই চলচ্চিত্র শিল্প ধ্বংসের দ্বারপ্রান্তে। এই অবস্থার কারণ হল দুর্বল চিত্রনাট্য এবং একটি ভালো গল্পের অভাব এবং ঘরের পরিবেশ উল্লেখ না করা। সারাদেশে ২-১টি ভালো মাল্টিপ্লেক্স থাকতে পারে যেখানে পরিবার বা বন্ধুদের সাথে সিনেমা উপভোগ করার পরিবেশ রয়েছে। বাকি মাল্টিপ্লেক্স গুলোর অবস্থা খুবই খারাপ। এমন পরিস্থিতিতে আমরা প্রায় সবাই ঘরে বসে আমাদের মোবাইল বা পিসিতে অনলাইনে বলিউড বা হলিউডের সিনেমা দেখতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। 

যাইহোক, এই ক্ষেত্রে, যে সমস্ত ওয়েবসাইট আইনত ইন্টারনেটে মুভি স্ট্রিমিং পরিষেবা প্রদান করে তারা পেইড সাবস্ক্রিপশন এর মাধ্যমে তাদের সেবা প্রদান করে। কিন্তু আসল সমস্যা হল সেই ওয়েবসাইট গুলির পেমেন্ট গেটওয়ে আন্তর্জাতিক ক্রেডিট বা ডেবিট কার্ড হওয়ায় আমাদের দেশের জনসাধারণের জন্য সাবস্ক্রিপশন কিনে সিনেমা দেখা খুবই কঠিন হয়ে পড়ে। যে কারণে আমাদের মত মুভি প্রেমীদের বিভিন্ন ফ্রি মুভি দেখার ওয়েবসাইট এর উপর নির্ভর করতে হয়। কিন্তু বিনামূল্যে মুভি ষ্ট্রিমিং করতে গিয়েও নানা বিড়ম্বনার শিকার হতে হয়। সৌভাগ্যবশত, আপনি যদি ষ্ট্রিমিং লিঙ্কটি পান, আপনি আবার দেখতে পাবেন যে বেশিরভাগ ক্ষেত্রেই ষ্ট্রিমিং এর গতি এতটাই ধীর যে একটি মুভি ষ্ট্রিমিং করতে বিরক্তই বোধ করেন। এই সমস্ত সমস্যার সমাধান করতে, আজ আমি আপনার জন্য এই পোষ্ট তৈরি করেছি।

অনলাইনে ইন্টারন্যাশনাল মুভি দেখার ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত অনেকেই জানেন না। এ ছাড়া আজকের ব্যস্ততা, সময়, স্থানের অভাব, আগামীকালের ব্যস্ততার কারণে সিনেমা দেখা সম্ভব হয় না। কিংবা নতুন সিনেমাগুলো টিভিতে নির্দিষ্ট সময়ে-চ্যানেল-দিনে রাখা হয়। আপনার প্রিয় সিনেমা দেখতে, আপনাকে চ্যানেলের মালিকের দয়ার উপর আস্থা রাখতে হবে। তাই বলে আপনার পছন্দ ও সময় অনুযায়ী মুভি দেখতে পারছেন না?

অবশ্যই, আপনি তার জন্য বিভিন্ন ওয়েবসাইট তৈরি হচ্ছে তা দেখতে পারছেন। এছাড়াও বর্তমান যুগে ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয়। এছাড়াও, সমস্ত বড় বড় ওয়েব সিরিজ এই ওয়েবসাইটে প্রকাশিত হয়, যা টেলিভিশনে অহরহ দেখা যায় না। এই অ্যাপ বা ওয়েব সাইটগুলো শুধু সিনেমা দেখার জন্য নয়। এর পাশাপাশি ওয়েব সিরিজ, নিউজ, মিউজিক, টিভি শো প্রায় সব ধরনের বিনোদনের জন্য এই ওয়েব সাইটগুলো সর্বদা উপস্থিত থাকে। ইন্টারন্যাশনাল সিনেমা বা ওয়েব সিরিজ দেখার জন্য সেরা একটি মুভি ষ্ট্রিমিং সাইট এই নিবন্ধে তালিকাভুক্ত করা হয়েছে।

ইন্টারনেট এখন আর শুধু তথ্যের সাগরই নয়। এই ডিজিটাল বিশ্ব বিনোদনের বিশাল সংগ্রহ নিয়ে দিন দিন বাড়ছে। মুভি ক্লাব বা ইন্টারনেট অ্যাপও যেকোন দেশের মুভি দেখার সুযোগ করে দিয়েছে যখন খুশি।

অনলাইনে ইন্টারন্যাশনাল মুভি দেখার ওয়েবসাইট Cineb.net

ব্রাউজারে Cineb.net লিখে সার্চ করলে খুব সহজেই এই ওয়েবসাইটটি দেখা যাবে। এই ওয়েবসাইটটি যেকোনো ডিভাইস, মোবাইল, ডেস্কটপ, ল্যাপটপ, ট্যাবলেটে সহজেই ব্যবহার করা যায়। আপনি যখন সিনেমা বা কোনো শো দেখেন তখন বিজ্ঞাপন আপনাকে বিরক্ত করে, এই ওয়েবসাইটটি বিজ্ঞাপন মুক্ত তাই আপনার পছন্দের সিনেমা বা শো দেখুন কোনো ঝামেলা ছাড়াই। আপনি এখানে Amazon Prime, Netflix, সমস্ত সিনেমার সমস্ত পর্ব ঝামেলামুক্ত ষ্ট্রিমিং বা দেখতে পারেন। আপনি যখন মেনু বোতামে ক্লিক করবেন তখন সেখানে, চলচ্চিত্র, টিভি শো, ওয়েব সিরিজ, এবং অন্যান্য দেশগুলির জন্য আলাদা আলাদা ক্যাটাগরিও রয়েছে।

আপনার পছন্দ অনুযায়ী মেনু ক্লিক করুন। এছাড়াও, আপনি যদি একটি নির্দিষ্ট মুভি বা টিভি শো দেখতে চান তবে আপনি সেই কীওয়ার্ডটি টাইপ করলেই এটি আপনার সামনে প্রদর্শিত হবে। আপনি একটি নির্দিষ্ট দেশ নির্বাচন করে যেকোনো দেশের সিনেমা দেখতে পারেন। আপনার পছন্দের মুভিতে ক্লিক করুন তারপর, আপনি প্লে বাটনে ক্লিক করে সহজেই মুভিটি দেখতে পারেন। যদি প্লে অপশনে ক্লিক করে প্লে না হয় তবে নিচের upcloud / vidcloud অপশনে ক্লিক করে প্লে করতে হবে। আপনি সহজেই এই ধরনের ওয়েবসাইটে অনলাইনে যেকোনো মুভি বা সিরিজ দেখতে পারবেন।

আপনি এখানে সমস্ত সাইটের ওয়েব সিরিজ, টিভি শো, অ্যামাজন প্রাইম সিনেমা, নেটফ্লিক্স এর অনেক প্রিমিয়াম ভিডিওগুলো ফ্রিতেই দেখতে পারেন।

আরও পড়ুন – অনলাইনে হলিউড মুভি দেখার ওয়েবসাইট 123moviesfree.net । মুভি দেখুন ফ্রি

Similar Posts